Rupa 10mg এর কাজ কি। Rupa 10 খাবার নিয়ম। Rupa 10 এর দাম

Rupa 10mg এর কাজ কি। Rupa 10 খাবার নিয়ম। Rupa 10 এর দাম

https://www.himumedical.com/2023/08/rupa-10mg-rupa-10-rupa-10.html


আসছালামু আলাইকুম বন্ধুরা আজকে আমি একটি খুবই গুরুত্বপূর্ণ ওষুধ নিয়ে আলোচনা করবো। আজকে আমি যে ওষুধটি নিয়ে আলোচনা করবো তার নাম হচ্ছে Rupa 10  এটি এরিস্ট ফার্মাসিটিকাল এর রূপাটাডিন গ্রুপের একটি ওষুধ।

আর বন্ধুরা বর্তমান সময়ে আমাদের এখন কোন কিছু তথ্যের প্রয়োজন হলে সেটা গুগলে সার্চ দিয়ে দেখি। তাই আপনাদের সুবিধার্তে আমার ওয়েবসাইটে সকল প্রকার ঔষধের তথ্যঔষধের দাম এবং পার্শ্ব প্রতিক্রিয়া বিস্তারিত সকল তথ্য পেয়ে যাবেন।

 প্রিয় বন্ধুরা আজকে আমি আপনাদের Rupa 10   এর কাজ কি - Rupa 10  খাবার নিয়ম - এর পার্শ্ব প্রতিক্রিয়া এবং Rupa 10  এর দাম এই পোষ্টে আলোচনা করবো। আপনারা যদি Rupa 10   এর কাজ কি - Rupa 10  খাবার নিয়ম - এর পার্শ্ব প্রতিক্রিয়া এবং Rupa 10এর দাম এগুলো সম্পর্কে জানার জন্য আমার ওয়েবসাইটে এসে থাকেন তাহলে আপনি ঠিকঠাক জায়গায় এসেছেন।

তাহলে চলুন Rupa 10   এর কাজ কিRupa 10  খাবার নিয়ম - এর পার্শ্ব প্রতিক্রিয়া এবং Rupa 10  এর দাম সম্পর্কে জেনে নেই।

Rupa 10 এর কাজ কি ঃ

Rupa 10 এলার্জি জনিত সর্দি, কাশি এবং নাক দিয়ে পানি পড়া এ সব কাজে ব্যবহৃত হয়ে থাকে।ওষুধটি নতুন প্রজমের লেটেস ওষুধ। এলার্জির জন্য এটি খুবই কার্যকারী ওষুধ। এবং এ ওষুধটি ব্যবহার করে খুবই ভালো ফল পাওয়া যায়।

সাবধানতা ঃ

ওষুধটি সেবর কালে কিছু সাবধানতা রয়েছে।যেমন ওষুধটি সেবন করার আগে কোন এলকোহাল সেবন বা পান করা যাবে না। বা যারা মধ্য পান করেন তারা কখনো ব্যবহার করবেন না। এতে আপনার মারাক্তক ক্ষতির সম্মুখিন হবার সম্ভবনা রয়েছে।

 ১২ বছরের নিচের শিশু, বয়স্ক ব্যক্তি,কিডনি ও লিভার সমস্যায় ভুগতেছেন তাদের ক্ষেত্র ডাক্তারের পরামর্শ অনুযায়ী ব্যবহার করতে হবে।

Rupa 10 এর পার্শ্ব- প্রতিক্রয়া ঃ

এ ওষুধটি গ্রহণ করার ফলে মাথা ঘোরা, প্রচন্ড ঘুুম এবং ক্লান্তি অনুভব এসব সমস্য গুলো হতে পারে। তবে সবচেয়ে বেশি যে সমস্যাটি হয় সেটি হলো প্রচন্ড ঘুম ঘুম ভাব। তাই এই ওষুধটি সেবন কালে ভারী কোন যান্ত্রপাতি বা গাড়ি চালাবেন না।

Rupa 10 খবার নিয়ম ঃ

রূপা বা রূপাটাডিন গ্রুপের ঔষধ গুলো প্রতি দিন রাত্রে বেলায় ১টি করে খেতে হয়। এ ঔষধটি ভাত খাবার পরে খেতে হয়।

Rupa 10mg এর দাম ঃ

রূপা ১০ একটি বক্সে ৫০টি ট্যাবলেট থাকে। ১টি বক্সের দাম ৬০০ টাকা। এবং প্রতি পিসের দাম ১২ টাকা।

    [সকল ঔষধ শিশুদের নাগালের বাইরে রাখুন]


Post a Comment (0)
Previous Post Next Post